পরীমণি
ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি মাতৃত্বকালীন ছুটির কারণে বেশি কিছুদিন ছিলেন কাজের বাইরে। তবে ছুটি কাটিয়ে কাজে ফিরলেও দুঃসময় তার পিছু ছাড়েনি। বছরের শেষ দিকে হারান নিজের প্রিয় মানুষ নানাভাইকে। এরপর সন্তান ও নিজের অসুস্থতায় কলকাতায় পর্যন্ত ছুটতে হয়েছে তাকে।

ব্যক্তিগত জীবনের উত্থান-পতন সামলে বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন এই নায়িকা। সম্প্রতি কয়েকটি ব্র্যান্ডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। পরীমণির ভক্তদের জন্য রয়েছে আরও একটি সুখবর।

আগামী ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে মুক্তি পাচ্ছে পরীমণি অভিনীত ওয়েব ফিল্ম “বুকিং”। এর মাধ্যমে প্রথমবারের মতো পর্দায় জুটি বেঁধেছেন এবিএম সুমন ও পরীমণি।

ইতোমধ্যে প্রকাশ হয়েছে “বুকিং” এর পোস্টার। যেটি পরীমণি নিজেও তার ফেসবুক পেজে শেয়ার করেছেন। পোস্টারে এই জুটির রোমান্টি ভঙ্গি নেটিজেনদের বেশ প্রশংসা কুড়াচ্ছে।

“বুকিং” নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান। তিনি জানান, “বুকিং” মিষ্টি একটা প্রেমের গল্প। যেখানে তিনি পরীমণি ও এ বি এম সুমনকে একটু আলাদাভাবে দেখানোর চেষ্টা করেছেন।

এর আগে পরীমণি সাংবাদিকদের বলেন, “বুকিং–এর গল্প খুব সুন্দর। নানা চমক রয়েছে। তাছাড়া আরিয়ান আমার বেশ পছন্দের নির্মাতা। এতে প্রথমবার এ বি এম সুমনের সঙ্গে কাজ করেছি। সব মিলিয়ে নতুন অভিজ্ঞতা হয়েছে।”

সম্প্রতি সরকারি অনুদানে নির্মিত “ডোডোর গল্প” সিনেমার শুটিং শেষ করেছেন পরীমণি। এটির পরিচালনায় রয়েছেন রেজা ঘটক। টিএম ফিল্মসের “খেলা হবে” নামের একটি সিনেমার কাজ নিয়েও ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।

আরও পড়ুন: মুগ্ধতা ছড়ালো কাজল আরেফিন অমির ‘অসময়’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *