আফরান নিশো

অভিনেতা হিসেবে আফরান নিশো কতটা জনপ্রিয় সেটি নতুন করে বলার কছু নেই। নাটকে একক আধিপত্যের পর নাম লেখান ওটিটিতে। সেখানেও সমান সফল হন নিশো। এরপর রায়হান রাফির সুড়ঙ্গ সিনেমা দিয়ে বড় পর্দায় পা রাখেন অভিনয় জগতের এই যুবরাজ।

সুড়ঙ্গের আকাশচুম্বী সাফল্যের পর ভক্তরা মুখিয়ে ছিলেন আফরান নিশোর নতুন সিনেমার জন্য। কিন্তু কোথায় নতুন সিনেমা! গত এক বছর নাটক-ওয়েব সিরিজেও তেমন দেখা মেলেনি তার।

ভক্তদের অপেক্ষা এবং দুঃশ্চিন্তা তাই বাড়ছিল। মাঝখানে অবশ্য গুঞ্জন উঠেছিল শাকিব খানের তুফান সিনেমায় খল চরিত্রে দেখা যাবে নিশোকে। তবে সেই গুঞ্জন ডালপালা মেলার আগেই নীরবতা ভেঙে সামনে এলেন আফরান নিশো। জানালেন একসঙ্গে নতুন দুটি সিনেমায় নাম লেখানোর খবর।

ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান ভেঙ্কটেশ ফিল্ম (এসভিএফ) ও বাংলাদেশের আলফা-আই এন্টারটেইনমেন্ট লিমিটেড  থেকে আসছে এ দুটি সিনেমা। শিগগিরই শুরু হবে সিনেমা দুটির শুটিং।

জানা গেছে, প্রথম যে সিনেমাটির শুটিং শুরু হবে সেটি অ্যাকশন ঘরানার। এরই মধ্যে এই সিনেমার চরিত্রের জন্য প্রস্তুতি নিতে শুরু করেছেন আফরান নিশো।

এ ব্যাপারে নিশো বলেন, নতুন সিনেমার চরিত্রের জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। নিজেকে অনেক ভাঙতে হচ্ছে। শুটিংয়ের আগে হুট করে দেখলে কেউ তাকে চিনতেই পারবে না। সিনেমায় এক অন্য নিশোকে পাবেন দর্শক।

সুড়ঙ্গের পর দীর্ঘ বিরতির এ ব্যাপারে এই অভিনেতা বলেন, প্রথম ছবি সফল হয়েছে। তাই পরের ছবি নিয়ে তাকে বেশি ভাবতে হয়েছে। তিনি চান না, তার সিনেমা দেখে দর্শক আশাহত হোক।  তাই সময় নিয়ে পরবর্তী সিনেমায় কাজ শুরু করছেন।

তবে সিনেমা দুটির নাম এবং অন্যান্য শিল্পী ও পরিচালকের নাম প্রকাশ করেনি নিশো কিংবা প্রযোজনা প্রতিষ্ঠানের কেউই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *