আহমেদ রুবেল
দেশের অন্যতম গুণী অভিনয় শিল্পী আহমেদ রুবেল মারা গেছেন। বুধবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

এদিন সন্ধ্যায় বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে আহমেদ রুবেল অভিনীত নতুন সিনেমা “পেয়ারার সুবাস”র প্রিমিয়ার শো ছিল। সেটি দেখার জন্য তিনি এসেছিলেন। তবে শো দেখা হয়নি। বসুন্ধরা শপিং মলের পার্কিংয়ে মাথা ঘুরে পড়ে যান আহমেদ রুবেল। এরপর তাকে দ্রুত স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসক জানান, ততক্ষণে তিনি আর বেঁচে নেই।

খ্যাতিমান এই অভিনেতার পুরো নাম আহমেদ রেজা রুবেল। তার জন্ম। ১৯৬৮ সালের ৩ মে চাঁপাইনবাবগঞ্জ শহরের রাজারামপুর গ্রামে তার জন্ম। মঞ্চনাটক দিয়ে অভিনয় যাত্রা শুরু করেন আহমেদ রুবেল। এরপর টেলিভিশন নাটক ও সিনেমায় অভিনয় করে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়।

তার অভিনীত সিনেমার মধ্যে রয়েছে চন্দ্রকথা, ব্যাচেলর, শ্যামল ছায়া, গেরিলা, জোনাকির আলো, লাল মোরগের ঝুঁটি, চিরঞ্জীব মুজিব ইত্যাদি। কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের বহু নাটকে কাজ করেছেন রুবেল। এছাড়াও টিভিতে তার নাটকের সংখ্যা শতাধিক। 

 “পেয়ারার সুবাস” সিনেমাটির কাজ শেষ হয়েছে অনেক আগে। তবে নানা কারণে দেরিতে মুক্তির বিলম্বিত হয়। আগামী ৯ ফেব্রুয়ারি ছবিটি মুক্তির কথা রয়েছে। আহমেদ রুবেল ছাড়াও এতে অভিনয় করেছেন জয়া আহসান, তারিক আনাম খান প্রমুখ।

আরও পড়ুন: দুই বছরে ৭০ কেজি ওজন কমিয়েছেন ক্যান্সারজয়ী বেজবাবা সুমন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *