আসিফ আকবর
একটা প্রজন্মের কাছে তুমুল জনপ্রিয়, কন্ঠশিল্পী আসিফ আকবর। “ও প্রিয়া ও প্রিয়া তুমি কোথায়” গান দিয়ে আলোড়ন সৃষ্টি করা এই গায়ক একে একে উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় বাংলা গান। তৈরি করেছেন নিজের আলাদা একটি শ্রোতামহল। যাদের কাছে তার গানের আবেদন এখনও আগের মতোই।

তবে এসব ভক্তদের জন্য একটি বড় আফসোস হলো, গত কয়েক বছরে খুব কমসংখ্যক নতুন গান উপহার দিয়েছেন আসিফ। যদিও এবার এই আফসোসের মধ্যেই একটু নড়েচড়ে বসার সুযোগ এসেছে আসিফিয়ানদের জন্য। তাদের জন্য এসেছে সুখবর।

আর সেই সুখবরটি হলো, নতুন গান নিয়ে আসছেন আসিফ আকবর। তাও আবার বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী অনুরাধা পাড়োয়ালের সঙ্গে। হ্যাঁ, সত্যিই তাই; অনুরাধা পাড়োয়ালের সঙ্গে একটি দ্বৈত গানে কন্ঠ দিচ্ছেন আসিফ আকবর।

“চিরদিনের জীবনসঙ্গিনী” শিরোনামের গানটির সুর এবং সংগীত আয়োজন করেছেন ব্রিটিশ এশিয়ান মিউজিশিয়ান রাজা কাশেফ। গানটি লিখেছেন বাংলাদেশের খ্যাতিমান গীতিকার কবির বকুল।

গত ৪ মার্চ মুম্বাইয়ের একটি স্টুডিওতে অনুরাধা পাড়ওয়ালের কন্ঠে গানটি রেকর্ড করা হয়েছে। তবে ভিসা জটিলতার কারণে আসিফ আকবর সেদিন সেখানে যেতে পারেননি। শিগগিরই আসিফ গানটির রেকর্ডিংয়ে জন্য ভারতে যাবেন বলে জানা গেছে।

তবে ভারতীয় তারকা শিল্পীদের সঙ্গে আসিফের গান গাওয়া কিন্তু এইবারই প্রথম নয়। এর আগে শ্রেয়া ঘোষাল, কবিতা কৃষ্ণমূর্তির সঙ্গে গান গেয়েছেন আসিফ আকবর।

অন্যদিকে, হিন্দি সিনেমার পাশাপাশি অসংখ্য জনপ্রিয় বাংলা গানও গেয়েছেন অনুরাধা পাড়ওয়াল। বাংলাদেশের সিনেমাতেও তার গাওয়া অসংখ্য জনপ্রিয় গান রয়েছে।

আরও পড়ুন: ‘গোপনে দেশ ছাড়ার’ সংবাদে শাবনূরের ক্ষোভ

জানা গেছে, “চিরদিনের জীবনসঙ্গিনী” শিরোনামের নতুন গানটির মিউজিক ভিডিওর শ্যুটিং করা হবে যুক্তরাজ্যের বিভিন্ন লোকেশনে। আগামী মে মাসে যুক্তরাজ্যে মিউজিক ভিডিওটির প্রকাশ অনুষ্ঠান হবে। এছাড়া আসিফ আকবরের নিজের ইউটিউব চ্যানেলেও গানটি প্রকাশের কথা রয়েছে।

https://www.youtube.com/watch?v=U07tFSIuEHg

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *